শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০

৯ আশ্বিন ১৪২৭

ই-পেপার

লক্ষ্মীপুর প্রতিনিধি

ফেব্রুয়ারি ২২,২০২০, ০৩:১৫

ফেব্রুয়ারি ২২,২০২০, ০৩:১৫

লক্ষ্মীপুরে সাজাপ্রাপ্ত ও ২৩ মামলার আসামি গ্রেপ্তার

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে ১০টি চেক জালিয়াতি মামলায় ৫ বছরের সাজাপ্রাপ্ত ও ২৩ মামলার পলাতক এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম আবুল হোসেন (৪৮)। তিনি চন্দ্রগঞ্জ থানাধীন হাজিরপাড়া ইউপির বড়বল্লভপুর গ্রামের মৃত আসমত উল্যাহর ছেলে।

শনিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। এর আগে শুক্রবার রাতে লক্ষ্মীপুর পৌর শহরের শাঁখারিপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ জানায়, ১৭টি চেক জালিয়াতি ও প্রতারণা মামলায় গ্রেপ্তারী পরোয়ানাভূক্ত এবং ১০টি মামলায় ৫ বছরের সাজাপ্রাপ্তসহ ২৩টি মামলার পলাতক আসামি আবুল হোসেন শাঁখারিপাড়া এলাকার একটি বাড়িতে অবস্থান করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে এবং মোবাইল প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে চন্দ্রগঞ্জ থানার এসআই আবু মুসাসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হন।

গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে সিলেটের সুনামগঞ্জ, লক্ষ্মীপুর, চন্দ্রগঞ্জসহ বিভিন্ন থানায় ২৩টি মামলা রয়েছে। তিনি বড়বল্লভপুর গ্রামে শাপলা ব্রিকস নামীয় ব্যবসাপ্রতিষ্ঠানের মালিক ছিলেন।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জসীম উদ্দীন জানিয়েছেন, ধৃত আসামি আবুল হোসেন একজন দুর্ষর্ধ প্রতারক। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৫৮ লক্ষ টাকার চেক জালিয়াতি, অর্থ আত্মসাৎ, প্রতারণাসহ ২৩টি মামলা রয়েছে। এর মধ্যে ১০টি মামলায় ৫ বছরের সাজাসহ ১৭টি মামলায় গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে।

আমারসংবাদ/কেএস