বৃহস্পতিবার ২৮ মে ২০২০

১৩ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

লক্ষ্মীপুর প্রতিনিধি

মার্চ ৩০,২০২০, ০১:২৭

মার্চ ৩০,২০২০, ০১:২৭

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিকসহ নিহত ২

লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক সাংবাদিকসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন দুজন। রাস্তা পারাপারের সময় দ্রুতগতির পিকআপ ভ্যানচাপায় ওমর ফারুক নামে এক ব্যবসায়ী নিহত হন।

অপরদিকে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাশেদ খান হেলাল নামের এক সাংবাদিক নিহত হয়েছেন। তিনি যায়যায়দিন পত্রিকার রামগতি উপজেলা প্রতিনিধি।

রোববার (২৯ মার্চ) রাত সোয়া ১০টার দিকে লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের পল্লীবিদ্যুৎ সমিতি এলাকায় সংগঠিত দুর্ঘটনায় ওমর ফারুক নামে ওই ব্যবসায়ী নিহত হন । এ ঘটনায় চালক ও গাড়ি আটক করেছে পুলিশ। তবে চালকের নাম জানা যায়নি।

নিহত ফারুক সদর উপজেলার দত্তপাড়া গ্রামের নূর মোহাম্মদের ছেলে ও পল্লীবিদ্যুৎ সমিতি কার্যালয় এলাকায় ফার্ণিচারের (আল্লাহর দান অটোডোর) ব্যবসায়ী। তিনি দত্তপাড়া ইউনিয়ন যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

পুলিশ জানায়, ঘটনার সময় ফারুক রাস্তা পারাপার হচ্ছিল। এ সময় নোয়াখালী থেকে রায়পুরগামী দ্রুতগতির একটি পিকআপ এসে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে ফারুক মারা যান। পরে স্থানীয়দের সহযোগিতায় চালককে আটক ও গাড়ি জব্দ করা হয়। নিহতের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

অপরদিকে রামগতিতে সড়কের পাশে বালুর স্তুপে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় সাংবাদিক রাশেদ খান হেলাল নিহত হয়েছেন।

রোববার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার গুচ্ছগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। একই মোটরসাইকেল আরোহী আরেকজনকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে ঢাকায় পাঠানো হয়েছে।

নিহত হেলাল যায়যায়দিন পত্রিকার রামগতি উপজেলা প্রতিনিধি। আহত ব্যক্তির পরিচয় জানা যায়নি।

পুলিশ জানায়, মোটরসাইকেলযোগে সাংবাদিক হেলালসহ দুইজন গুচ্ছগ্রামের দিকে যাচ্ছিলেন। এ সময় সড়কের পাশে বালুর স্তুপে নিয়ন্ত্রণ হারিয়ে দুইজনেই পড়ে যায়। এতে ঘটনাস্থলেই হেলাল মারা যান। আহত ব্যক্তিকে উদ্ধার করে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সাংবাদিক হেলাল নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

আমারসংবাদ/কেএস