মঙ্গলবার ০২ জুন ২০২০

১৯ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

মো. আজিজুল হক, নাগরপুর (টাঙ্গাইল)

মে ২২,২০২০, ১০:০২

মে ২২,২০২০, ১০:০২

নাগরপুরে প্রধানমন্ত্রীর দেয়া ৩১ লাখ ১০ হাজার টাকা ৬২২ মসজিদে বিতরণ

টাঙ্গাইলের নাগরপুরে ৬২২ মসজিদে  সারা দেশের ন্যায় নাগরপুরে মসজিদে মসজিদে কর্মরত ইমাম ও মুয়াজ্জিনের আর্থিক অসচ্ছলতা দূরীকরণে মাননীয় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান ৩১ লক্ষ ১০ হাজার টাকা প্রদান করা হয়েছে।

শুক্রবার (২২মে)  সকালে উপজেলা হল রুমে সাংসদ আহসানুল ইসলাম টিটু ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানের উদ্বোধন  করেন।

ভিডিও কনফারেন্সে সাংসদ টিটু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা পরিস্থিতিতে দেশের সকল কর্মহীন ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। এর মধ্যে সামাজিক দূরত্ব বজায় রাখা ও মসজিদে নির্দিষ্ট সংখ্যক নামাজি নামাজ আদায় করায় আসন্ন ঈদ উপলক্ষে মসজিদের ইমাম ও মুয়াজ্জিন যেন আর্থিকভাবে অসচ্ছল না থাকেন তা নিশ্চিত করতেই তিনি এমন সিদ্ধান্ত গ্রহণ করেছেন।

তিনি ধর্মীয় অনুভূতির প্রতি শ্রদ্ধাশীল।ধর্মবর্ণ নির্বিশেষে সকল মানুষের প্রতি তার নিষ্কলুষ  ভালবাসা রয়েছে,  আর তারই ধারাবাহিকতায় আজ সারা দেশের ন্যায় নাগরপুরে ৬২২ টি মসজিদে এ আর্থিক অনুদান প্রদান করা হচ্ছে।  এ সময় তিনি তাঁর পিতা  ও প্রধানমন্ত্রীর জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ সুজায়েত হোসেনসহ নাগরপুরস্থ বিভিন্ন  মসজিদের ইমামগণ।

আমারসংবাদ/এমআর