শুক্রবার ২৯ মে ২০২০

১৫ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

মে ২৪,২০২০, ১২:০৮

মে ২৪,২০২০, ১২:০৮

নির্বাচনী প্রতিশ্রুতি রক্ষা করাই চ্যালেঞ্জ: চেয়ারম্যান বাবুল শেখ

জাতীয় কিংবা স্থানীয় সরকারের যে কোনো নির্বাচন এলেই ভোটারের দ্বারে দ্বারে ঘুরতে হয় প্রার্থীদের। নির্বাচনী এলাকার বিভিন্ন সমস্যা চিহ্নিত করে দিতে হয় নানা প্রতিশ্রুতি। ভোটের মাঠে দেয়া ওই সকল প্রতিশ্রুতি রক্ষা করাই বড় চ্যালেঞ্জ বলে দাবি করেছেন সিরাজগঞ্জের তাড়াশ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল শেখ।

শনিবার ইউনিয়নের শ্রীকৃঞ্চপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের বরাদ্দকৃত শিশু খাদ্য ও শুকনো খাবার বিতরণ কালে তিনি এসব কথা বলেন। এসময় ইউনিয়নের বিভিন্ন গ্রামের ২০জনকে শিশু খাদ্য ও ৩৫ জনকে শুকনো খাবার বিতরণ করেন চেয়ারম্যান বাবুল শেখ।  

করোনা যোদ্ধা হিসাবে পরিচিত জেলার কনিষ্ঠ চেয়ারম্যান বাবুল শেখ বলেন, নির্বাচনের সময় প্রতিটি মানুষের বাড়ি বাড়ি গিয়ে ভোট চেয়েছি। প্রতিটি ভোটার আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। দেশে করোনার এ ভয়াভহ পরিস্থিতি মোকাবিলায় প্রতিটি ভোটারের পাশে থাকা আমার দায়িত্ব। তাই জীবনের ঝুকি নিয়ে কাজ করে যাচ্ছি। এই কাজের ধারাবাহিকতা  আগামীতে অব্যহত থাকবে বলে জানান তিনি।
    
সরকার প্রধানের নির্দেশণা অক্ষরে অক্ষরে পালন করা হচ্ছে দাবি করে উপজেলা ছাত্রলীগের সাবেক এই সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশণায় তৃণমূলে আমরা ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাচ্ছি।

বঙ্গবন্ধুকন্যা যখন যে নির্দেশণা দিচ্ছেন, তা শতভাগ পালন করার চেষ্টা করছি। এসময় সরকারের পাশাপাশি দেশের অসহায়, শ্রমজীবী, দরিদ্র ও দুস্থ মানুষের পাশে দাড়াতে ইউনিয়নের বৃত্তবান ব্যাক্তিদের এগিয়ে আশার আহবান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের অর্থবিষয়ক সম্পাদক রেজাউল করিম, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এস এম ফারুখ মহরী, ইউপি সচিব নির্মল কুমার মাহাতো, ইউপি সদস্য আক্তার হোসেন, সংরক্ষিত নারী ইউপি সদস্য ঊষা রানী, ৯ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা প্রমুখ।

আমারসংবাদ/এমআর