রবিবার ১২ জুলাই ২০২০

২৮ আষাঢ় ১৪২৭

ই-পেপার

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মে ২৯,২০২০, ০৫:৪৬

মে ২৯,২০২০, ০৫:৪৭

মুন্সীগঞ্জের মুক্তিযোদ্ধার উপর হামলার ৪ দিনও গ্রেপ্তার হয়নি কেউ

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের আড়ালিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা মো: এবাদুল্লাহ (৮৫)এর  উপর অতর্কিতভাবে হামলা চালায় ২৬ মে ভোর ৫টার সময়  শহিদুল্লাহ ও তার দুই ছেলে - তাফাজ্জল(৩৬) শরিকুল (৩৮) ।

এসময় বীর মুক্তিযোদ্ধা এবাদুল্লাহকে হত‌্যার উদ্দ‌্যেশে মারধর করতে থাকলে তার স্ত্রী এগিয়ে আসলে তাকেও বেদম প্রহার করে। বীর মুক্তিযোদ্ধার দু পা ভেঙ্গে দিয়েছে। বর্তমানে বীর মুক্তিযোদ্ধা এবাদুল্লাহ ঢাকা পুঙ্গ হাসপাতালে মৃত‌্যেুর সাথে পাঞ্জা লড়ছে আর মৃত‌্যু যন্ত্রনায় কাতরাচ্ছে।

আর এদিকে তার স্ত্রী নারায়নগঞ্জের সোনার গাঁ সরকারি হাসপাতালে চিকিৎিসাধীন রয়েছে। যারা আজ স্বাধীন বাংলার জন‌্য মুক্তিযুদ্ধ করে এদেশ স্বাধীন করেছে আর একজন বীর মুক্তিযোদ্ধার উপর এই নির্মম হামলার বিচার কি তিনি পাবে না?

ঘটনার ৪ দিন অতিবাহিত হওয়ার পরও কি করে হামলাকারীরা বাড়িতে পুলিশের চোখের সামনে দিয়ে ঘুরে বেড়াচ্ছে। গজারিয়া থানার অফিসার ইনচার্জ বারে বারে আসামিদের গ্রেফতার করবে বলে মুক্তিযোদ্ধা পরিবারকে মিথ‌্যা শান্তনা দিয়ে আসছেন।

গজারিয়া থানা পুলিশ নিরব কেন? এবিষয়ে জনমূখে নানা প্রশ্ন দেখা দিয়েছে। আর এদিকে আহত মুক্তিযোদ্ধা এবাদুল্লার পরিবারের লোকজন আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে ন‌্যায় বিচার প্রতিষ্টার জন‌্য উদ্দর্তন প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।

আমারসংবাদ/এমআর