মঙ্গলবার ০৪ আগস্ট ২০২০

১৯ শ্রাবণ ১৪২৭

ই-পেপার

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি

জুলাই ০২,২০২০, ০৯:১৭

জুলাই ০২,২০২০, ০৯:১৭

হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জে সরকারি সহায়তা বিতরণ

হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জ উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণের কারণে কর্মহীন হয়ে পড়া দুই হাজার একশ’ মানুষের মাঝে সরকারি সহায়তা বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত দুই উপজেলার চারটি ইউনিয়ন ও এক পৌরসভায় এ সহায়তা বিতরণ করেন হবিগঞ্জ-৩ আসনের এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

হবিগঞ্জ সদর উপজেলার পইল ইউনিয়নে চারশ’ জন, শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর, ব্রাহ্মণডুরা ও শায়েস্তাগঞ্জ ইউনিয়নে এক হাজার দুইশ’ এবং পৌরসভায় বাসিন্দা পাঁচশ’ জন অস্বচ্ছল মানুষ পেয়েছেন দশ কেজি করে চাল। কিছু এলাকায় দেয়া হয়েছে সাবান এবং মাস্কও।

এ সময় এমপি আবু জাহির বলেন, ‘সবাই ঘরে থাকুন, নিরাপদ জীবনযাপন করুন। নিজে পরিষ্কার থাকুন, অন্যকে পরিষ্কার থাকতে উৎসাহী করুন। জরুরি প্রয়োজন ছাড়া বের না হওয়া, জনসমাগম এড়িয়ে চলার পাশাপাশি সরকারি নির্দেশনা এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে এলাকাবাসীর প্রতি আহবান জানিয়েছেন তিনি।

করোনা সংক্রমণের শুরু থেকেই এমপি আবু জাহির হবিগঞ্জ, লাখাই ও শায়েস্তাগঞ্জ উপজেলায় অস্বচ্ছলদের মাঝে সরকারি এবং ব্যক্তিগত পক্ষ থেকে সহায়তা অব্যাহত রেখেছেন। গাড়ি থেকে মাইকিং, পায়ে হেঁটে সচেতনতামূলক প্রচারণা, আবার কখনো সরকারি সহায়তা বিতরণের ফাঁকে এলাকাবাসীকে করোনা ভাইরাস মোকবিলার পরামর্শ দিয়ে যাচ্ছেন তিনি। শুধু শহরই নয়, নির্বাচনী এলাকার গ্রামে গ্রামে প্রতিদিন সকাল-সন্ধ্যা ছুটে চলছেন নির্বাচিত এই প্রতিনিধি।

বৃহস্পতিবার সহায়তা বিতরণের সময় অন্যান্যের মাঝে শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র ছালেক মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজিউর রহমান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তারসহ সকল ইউপি চেয়ারম্যান এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আমারসংবাদ/এমআর