মঙ্গলবার ০৪ আগস্ট ২০২০

২০ শ্রাবণ ১৪২৭

ই-পেপার

আমার সংবাদ ডেস্ক

আগস্ট ০১,২০২০, ১০:১৩

আগস্ট ০১,২০২০, ১০:১৩

ঈদের দিনে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

প্রাণঘাতী করোনাভাইরাসের এই মহামারি থামাতে পারেনি প্রেমের সম্পর্ক। নাটোরের লালপুর থেকে ছুটে এসেছেন এক তরুণী। ঈদের দিন বিকেল থেকে শুরু করেছেন প্রেমিকের বাড়িতে অনশন।

ঘটনাটি ঘটেছে রাজশাহীর দুর্গাপুর উপজেলার গোলাবাড়ি গ্রামে।

শনিবার (১ আগস্ট) বিকেল ৩টা থেকে ছেলের বাড়িতে এই অনশন শুরু করেন (২০) বছরের তরুণী।

খবর পেয়ে প্রেমিক রবিন (২৪) বাড়ি ছেড়ে পালিয়ে গেছেন। রবিন উপজেলার গোলাবাড়ি গ্রামের মকবুল হোসেনের ছেলে ও গোলাবাড়ি ওয়ার্ডের ইউপি সদস্য আকবর আলীর ভাতিজা।

এদিকে ঈদের দিনে এমন ঘটনা ঘটায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গত তিন বছর আগে রবিন নাটোর লালপুর উপজেলার কলেজ পড়ুয়া এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন।

এর পর বেশ কিছুদিন ধরে বিয়ের প্রস্তাব দিয়ে আসছিলেন প্রেমিকা। সেই বিয়ের প্রস্তাব বিভিন্ন কৌশলে এড়িয়ে যেতেন প্রেমিক রবিন।

এক পর্যায়ে তিনি শনিবার (১ আগস্ট) বিয়ের দাবি নিয়ে প্রেমিক রবিনের বাড়িতে অনশন শুরু করেন। বিভিন্ন গ্রাম থেকে ওই তরুণীকে দেখার জন্য ভিড় করছেন প্রেমিক রবিনের বাড়িতে।

এ বিষয়ে সংশ্লিষ্ট ইউপি সদস্য আকবর আলী বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, অনশনের ঘটনাটি সত্য। বর্তমানে মেয়েটি ছেলে রবিনের বাড়িতে বিয়ের দাবি নিয়ে অনশন করছেন। এর আগেও ওই মেয়েটি তার বাড়িতে বিয়ের দাবি নিয়ে এসেছিলেন আমরা স্থানীয়ভাবে সেটা মিমাংসা করে দিয়েছিলাম।

এ বিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশিদা বানু কনার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে ফোনে পাওয়া যায়নি।

আমারসংবাদ/এআই