শুক্রবার ২৩ অক্টোবর ২০২০

৮ কার্তিক ১৪২৭

ই-পেপার

বাগেরহাট প্রতিনিধি

সেপ্টেম্বর ২৪,২০২০, ০৯:৩১

সেপ্টেম্বর ২৪,২০২০, ০৯:৩১

বাগেরহাটে চা দোকানীকে কুপিয়ে হত্যা

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার এবি গজালিয়া এলাকায় আবু হানিফ ফকির (২৮) নামের এক চা দোকানিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে ভাটখালী এলাকা থেকে আবু হানিফের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর আগে দুপুরের দিকে ভাটখালী খালে জাল দিয়ে মাছ ধরার সময় স্থানীয় কিশোররা আবু হানিফের মরদেহ পায়।

বুধবার রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে এলোপাথারীভাবে কুপিয়ে হানিফকে হত্যা করে খালের মধ্যে ফেলে রেখে যায় দূর্বৃত্তরা এমনটি দাবি করেছে হানিফের পরিবার।

নিহত আবু হানিফ ফকির মোরেলগঞ্জ উপজেলার খারইখালী গ্রামের মৃত হোসেন আলী ফকিরের ছেলে। স্থানীয় এবি গজালিয়া বাজারে তার চায়ের দোকান ছিল।

আবু হানিফের ভাই সালাম ফকির বলেন, আবু হানিফকে রাতে ডেকে নিয়ে এলাপাথাড়ি কুপিয়ে হত্যা করেছে। আমরা আমার ভাইয়ের হত্যাকারীদের বিচার চাই।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে বিকেলে আবু হানিফের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছি। তার মাথায় কোপের চিহ্ন রয়েছে। দুর্বৃত্তরা কুপিয়ে তাকে খালের মধ্যে ফেলে রেখে গেছে। হত্যাকারীদের সনাক্ত করতে পুলিশ তদন্ত শুরু করেছে। আমরা ঘটনাস্থলে রয়েছি।

আমারসংবাদ/এমআর