শনিবার ০৪ এপ্রিল ২০২০

২১ চৈত্র ১৪২৬

ই-পেপার

মাহমুদুল হাসান কবীর, ইবি

মার্চ ২১,২০২০, ১০:০৯

মার্চ ২১,২০২০, ১০:০৯

করোনা মোকাবেলায় ইবির অফিসসমূহ বন্ধ

করোনা মোকাবেলায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) অফিস সমূহ বন্ধ ঘোষণা করা হয়েছে। ২২ মার্চ হতে ৩১ মার্চ পর্যন্ত অফিস সমূহ বন্ধ থাকবে বলে রেজিস্ট্রার সূত্রে জানা যায়।

শনিবার (২১ মার্চ) ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানা যায়, সিন্ডিকেটের ১৪৯ (ক) জরুরি সভায় সিদ্ধান্ত মোতাবেক করোনা ভাইরাস এর প্রাদুর্ভাব মোকাবেলার জন্য, সামাজিক দূরত্ব বজায়রাখাসহ বিশ্ববিদ্যালয়ের পরিবারের সকলের করোনা ভাইরাস এর প্রকোপ থেকে সুরক্ষা দেয়ার লক্ষে এ বন্ধ ঘোষণা করা হয়েছে।

রেজিস্ট্রার সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কাজে সম্পৃক্ত (শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীগন) স্টেশনে (কুষ্টিয়া, ঝিনাইদহ, ক্যাম্পাস) অবস্থান করে কতৃপক্ষের নির্দেশ মোতাবেক দায়িত্ব পালন করবেন। এসময় বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টার সহ জরুরি সেবা সমূহ যথারীতি চলবে। এবং পরিবহন ব্যবস্থা সীমিত পরিমানে চালু থাকবে।

এছাড়া ক্যাম্পাসে বহিরাগত প্রবেশ না করার জন্য অনুরোধ করা হয়েছে। বিশ্ববিদ্যালয় নিরাপত্তা কাজে নিয়োজিত সকল কর্মচারীকে যথারীতি দ্বায়িত্ব পালন করতে হবে।

উল্লেখ্য, গত ১৭ ই মার্চ হতে ৩১ মার্চ পর্যন্ত মন্ত্রীপরিষদের সিদ্ধান্ত অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম সহ আবাসিক হল সমূহ বন্ধের সিদ্ধান্ত নেন বিশ্ববিদ্যালয় প্রশাসন।

আমারসংবাদ/এমআর