বৃহস্পতিবার ২০ ফেব্রুয়ারি ২০২০

৮ ফাল্গুন ১৪২৬

ই-পেপার

বিনোদন প্রতিবেদক

ফেব্রুয়ারি ১৩,২০২০, ১০:১১

ফেব্রুয়ারি ১৩,২০২০, ১০:১১

মিথিলার প্রাক্তন স্বামীকে নিয়ে যা বললেন সৃজিত

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মিথিলা দ্বিতীয় বিয়ে করেছেন কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিতকে। বিয়ের পর প্রথম স্বামীকে নিয়ে কোনো মন্তব্যই করেননি কেউই (মিথিলা-সৃজিত)।

তবে সম্প্রতি ঢাকার একটি হোটেলে মিথিলার সেই স্বামীকে নিয়ে মুখ খুলেছেন বর্তমান সৃজিত। তার প্রথম স্বামী বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা তাহসান খানের প্রশংসায় পঞ্চমুখ হয়ে সেখানে তিনি জানান, তাকে ভীষণ পছন্দ করেন সৃজিত।

তিনি বলেন, সত্যিই তাহসান আমার থেকে অনেক গুণী মানুষ। তিনি যেমন সুন্দর গান করেন, তেমন ভালো পিয়ানো বাজান, সবচেয়ে বড় কথা তিনি অভিনয়ও ভালো করেন।

মিথিলার বর্তমান স্বামী আরও বলেন, আমাকে স্বীকার করতেই হবে, তাহসান একজন পুরোপুরি ভদ্রলোক। ওনার সঙ্গে আমার আলাপ হয়েছে। কয়েকদিন আগেই আমাদের দেখা হলো যখন তাহসান এসেছিল আইরাকে নিয়ে বেড়াতে। খুব কথা হলো, আড্ডাও হলো। আমার দারুণ ভালো লেগেছিল।

তাহসান-মিথিলার মেয়ের প্রশংসায় সৃজিত বলেন, তাদের ভালো মানুষ হওয়ার ফসলই বোধ হয় মেয়েটা (আইরা)। আমি জানি না এই সম্পর্কটা বাংলাদেশের মানুষ বুঝবেন নাকি বুঝবেন না। তবে আমি সত্যিই তাহসানকে খুব পছন্দ করি।

প্রসঙ্গত, ২০১৯ সালের ৬ ডিসেম্বর সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে তাহসানের সাবেক স্ত্রী দেশের জনপ্রিয় অভিনেত্রী মিথিলাকে বিয়ে করেন সৃজিত। সেই বিয়েতে তাহসান-মিথিলার মেয়ে আইরাও উপস্থিত ছিল।

এর আগে ২০০৬ সালের ৩ আগস্ট তাহসানের সঙ্গে বিয়ে হয় মিথিলার। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। প্রায় ১১ বছর সংসার করেছিলেন তারা।

আমারসংবাদ/জেডআই