শুক্রবার ০৩ এপ্রিল ২০২০

১৯ চৈত্র ১৪২৬

ই-পেপার

বিনোদন প্রতিবেদক

মার্চ ১৩,২০২০, ০৩:২৬

মার্চ ১৩,২০২০, ০৩:২৬

বিয়ে করেও এক বিছানায় থাকা হচ্ছে না সৃজিত-মিথিলার!

বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মিথিলা। সম্প্রতি বিয়ে হয়েছে তার। তবে বিয়ের কয়েক মাস যেতে না যেতেই স্বামীর সঙ্গে থাকা হচ্ছে না এই অভিনেত্রীর।

ভাবছেন, কি কারণ? কোন কারণ নেই। আসলে মিথিলা যাকে বিয়ে করেছেন তিনি কলকাতার বাসিন্দা। সেখানকার জনপ্রিয় পরিচালক সৃজিতের সঙ্গে বিয়ে হয়েছে তার।

এদিকে সম্প্রতি করোনার প্রাদুর্ভাবে ভারতে বন্ধ হয়ে গেছে সকল প্রকার ভিসা। এছাড়াও বিমানের পাশাপাশি এরই মধ্যে বন্ধ হয়ে গেছে সকল সড়ক পথের যোগাযোগ ব্যবস্থা। ফলে ইচ্ছা থাকা সত্ত্বেও কলকাতা অথবা বাংলাদেশে আসতে পারছেন না সৃজিত-মিথিলা।

ফলে বিয়ে করেও এক বিছানায় থাকা হচ্ছে না তাদের।

এই কারণে গত বৃহস্পতিবার (১২ মার্চ) ক্ষোভ প্রকাশ করে নিজের টুইটার হ্যান্ডেল থেকে এক পোস্টে অভিনেত্রী লেখেন- দীর্ঘদিন পর যখন সৃজিত মুখার্জির সঙ্গে তার দেখা করার কথা, তখন বাধা হয়ে দাঁড়িয়েছে করোনা।

ভারতের বিতর্কিত নাগরিকত্ব আইন ও কিছু রাজনৈতিক ও ধর্মীয় এবং প্রাকৃতিক ও অস্বাভাবিক কারণেও তাদের দেখা হচ্ছে না বলেও জানান তিনি। তবে দীর্ঘ অপেক্ষার পর যখন তাদের দেখা হবে তখন মিথিলা বলবেন-

‘তেরে লিয়ে হম হ্যায় জিয়ে হোট কো সিয়ে’

তেরে লিয়ে হাম হ্যায় জিয়ে হার আনসু পিয়ে

দিল মে মাগার জালতে রাহে চাহাত কে দিয়ে

তেরে লিয়ে লিয়ে’।

প্রসঙ্গত, ২০০৪ সালে অভিনেতা ও সঙ্গীতশিল্পী তাহসানের সঙ্গে পরিচয় হয় বাংলাদেশের আলোচিত মডেল, অভিনেত্রী, উপস্থাপক রাফিয়াত রশিদ মিথিলার। এরপর প্রেম। ২০০৬ সালের ৩ আগস্ট তাহসানকে বিয়ে করেন মিথিলা। ২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের ঘর আলো করে এক কন্যা সন্তানের জন্ম হয়। কন্যার নাম রাখা হয় আইরা তাহরিম খান।

এদিকে দীর্ঘ ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটিয়ে ২০১৭ সালের জুলাইয়ে যৌথভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন এই তারকাদম্পতি। এরপর গেল বছরের ৬ ডিসেম্বর কলকাতায় সৃজিতের সঙ্গে মিথিলার বিয়ে হয়।

 আমারসংবাদ/জেডআই