শনিবার ২৪ অক্টোবর ২০২০

৯ কার্তিক ১৪২৭

ই-পেপার

বিনোদন প্রতিবেদক

মার্চ ১৯,২০২০, ০৩:০৪

মার্চ ১৯,২০২০, ০৩:০৪

অপূর্ব-তিশার ঝড়ে কাঁপছে ইউটিউব!

এইতো ক’দিন আগেই প্রযোজনা প্রতিষ্ঠান সিলভার স্ক্রিনের নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছিল ‘স্নেক গেইম’ নামের একটি নাটক। এতে অভিনয় করে রীতিমতো ইউটিউব কাঁপিয়ে দিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। অপূর্বর সঙ্গে নাটকটিতে অভিনয় করেছিলেন তাসনিয়া ফারিন। ফাহরিয়ান চৌধুরী তন্ময়ের পরিচালনায় নাটকটি একটি বেসরকারি টেলিভিশনে প্রচারের পর সর্বস্তরের দর্শকদের কাছে প্রশংসিত হয়।

শুধু তাই নয়, টেলিভিশনের পাশাপাশি এটি প্রকাশ করা হয় সিলভার স্ক্রিনের ইউটিউব চ্যানেলটিতে। পরেরটা ইতিহাস। প্রকাশের পরপরই নাটকটির ভিউ বাড়তে থাকে রকেটের গতিতে!

আবারও অনলাইন দুনিয়ার জনপ্রিয় এই বায়োস্কোপটিতে ঝড় তুলেছে সিলভার স্ক্রিন প্রডাকশন। সম্প্রতি চ্যানেলটিতে আরও একটি নতুন নাটক প্রকাশ পেয়েছে। সোহেল আরমানের পরিচালনায় ‘মন ছুঁয়েছো তুমি’ শিরোনামের এ নাটকটিতে অভিনয় করেছেন অপূর্ব। তার সঙ্গে জুটি বেঁধেছেন আরেক আলোচিত অভিনেত্রী তানজিন তিশা। গত ১৩ মার্চ সিলভার স্ক্রিনের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয়েছে নাটকটি। ইতোমধ্যে এটি দেখা হয়েছে এক মিলিয়নেরও বেশি বার!

নাটকটির গল্পে অপূর্বকে দেখা গিয়েছে রনি চরিত্রে। আর তানজিন তিশা অভিনয় করেছেন সুমী চরিত্রে। গল্পে দেখা গেছে রনির দাদি তাকে বিয়ে দেওয়ার জন্য একটার পর একটা পাত্রী পছন্দ করেন। কিন্তু দাদির পছন্দ একদমই পছন্দ নয় রনির। আর দাদিও ওদিকে নাতির কোনো কথা শুনিতে নারাজ। নাতিকে তার দাদির পছন্দ মতোই বিয়ে করতে হবে এবং করাবেনই। এ অবস্থায় গ্রাম থেকে দাদির দু:সম্পর্কের এক আত্মীয়র মেয়ে ঢাকায় আসে ঢাকা বিশ্ববিদ্যালয়ে এডমিশন দিতে। ঢাকায় এসে ওই মেয়ে অর্থাৎ সুমী ওঠেন রনিদের বাসায়।

এদিকে সুমীর সঙ্গে রনির প্রথম পরিচয়েই রনি সুমীকে পরিস্কার জানিয়ে দেন দাদির সম্পর্কে। পাশাপাশি এটাও বলে দেন আমার দাদি যদি আমার বউ হিসেবে আপনাকে পছন্দ করেন তাহলে আপনার যেন মত না থাকে। কারণ গ্রামের মেয়ে একদমই পছন্দ নয় আমার। রনির এমন কথা শুনে সুমীর প্রচন্ড রাগ হয় মনে মনে। এভাবেই এগিয়েছে ‘মন ছুঁয়েছো তুমি’র কাহিনী। নাটকটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন স্বর্ণা লতা, জে আই খানসহ অনেকে।

নাটকটি সম্পর্কে নির্মাতা সোহেল আরমান বলেন, মন ছুঁয়ে যাবার মতোই একটি গল্পে নির্মাণ করেছি ‘মন ছুঁয়েছো তুমি’। আর সে কারণেই হয়তো দর্শকদেরও সত্যি সত্যিই মন ছুঁয়ে গিয়েছে। অপূর্ব ও তানজিন তিশার বিষয়ে নতুন করে কিছু বলার নেই। আমার নিজের পরিচালিত নাটক বলে বলছি না। একজন দর্শক হিসেবেও যদি বলি তাহলেও বলতে হবে অসাধারণ অভিনয় করে গল্পটি ফুটিয়ে তুলেছেন তারা। যার ফল এখন চোখের সামনে।

এদিকে ‘মন ছুঁয়েছো তুমি’র প্রযোজক শাহিন কবির বলেছেন, সিলভার স্ক্রিনের লক্ষ ইতোমধ্যেই শোবিজ অঙ্গনের দর্শকদের কাছে স্বচ্ছ পানির মতোই পরিস্কার। শুরু থেকেই প্রতিষ্ঠানটি যুগ ও দর্শকদের চাহিদা মাথায় রেখে মান সম্মত প্রডাকশনের পৃষ্ঠপোষকতা করে আসছে। ইনশাআল্লাহ এই ধারাবাহিকতা বজায় থাকবে।

‘খুব শীঘ্রই সিলভার স্ক্রিনের দর্শকদের জন্য আরও অনেক বড় বড় ধামাকা অপেক্ষা করছে। সেগুলো উপভোগ করার জন্য সবাইকে আমন্ত্রণ রইলো।’

আরেকটি কথা না বললেই নয়, সিলভার স্ক্রিনের সঙ্গে থেকে আমাদের পুরো টিমকে ভালো কাজে উৎসাহ দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞা প্রকাশ করছি।

‍আমারসংবাদ/কেএস