সোমবার ০১ জুন ২০২০

১৮ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

বিনোদন প্রতিবেদক

মার্চ ৩১,২০২০, ০৪:৫০

মার্চ ৩১,২০২০, ০৪:৫০

১৫৮০টি পরিবারের পাশে অনন্ত, ধনীদের প্রতি অনুরোধ

প্রায়ই অসহায়দের পাশে দাঁড়াতে দেখা যায় চিত্রনায়ক অনন্ত জলিলকে। এবারও তার ব্যতিক্রম হয়নি। প্রাণঘাতী করোনাভাইরাস মোকাবেলায় এবারও অসহায় দরিদ্রদের মাঝে খাবার ও প্রয়োজনীয় পণ্য বিতরণ করেছেন তিনি।

শুধু এক দুইটি নয় প্রায় ১৫৮০টি পরিবারের জন্য নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রীর ব্যবস্থা করেছেন অনন্ত জলিল।

এসময় অসহায় মানুষের পাশে দাঁড়াতে বলে অনন্ত বলেন, একদিন আমরা সবাই এই পৃথিবী থেকে চলে যাবো। আমাদের উপার্জিত অর্থ ও ঐশ্বর্য কোনো কিছুই আমাদের সাথে যাবে না। এই বিপদের সময় যাদের ঘরে খাবার নেই তাদের নিত্য প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিতে পারলেই দোয়া আসবে। সেই দোয়া আপনার মুক্তির কারণ হতে পারে।

দান করার বিষয়ে অনন্ত আরও বলেন, আল্লাহ রাব্বুল আলামিন আমাকে যতটুকু দিয়েছেন আমি ততটুকু দিয়েই চেষ্টা করে যাচ্ছি। হেমায়েতপুরের মত ঘনবসতিপূর্ণ এলাকায় ৫০০টি পরিবারের জন্য নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রীর ব্যবস্থা করেছি। চলচ্চিত্রের ৪৮০টি পরিবারের জন্য নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রীর ব্যবস্থা করেছি।

এছাড়াও, সাভার থানার অধীনস্থ ১০০টি পরিবারের জন্য নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রীর ব্যবস্থা করেছি। আমি একাই ১৫৮০টি পরিবারে সামান্য খাবার তুলে দেয়ার চেষ্টা করেছি।

এছাড়াও বিভিন্ন এতিম খানার অনাথ শিশুদের খাবারের ব্যবস্থা করেছি।

মিডিয়ার সম্মানিত ভাই-বোনদের নিকট আমার অনুরোধ, আমার এই ম্যাসেজটি মানুষের নিকট পৌঁছে দিবেন। চলচ্চিত্রেও অনেক সচ্ছল ব্যক্তি আছেন তারাও এই বিপদে মানুষের কল্যাণে আসবে বলে আমি আশা রাখি। 

আমারসংবাদ/জেডআই