শুক্রবার ২৯ মে ২০২০

১৫ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

বিনোদন ডেস্ক

এপ্রিল ২৮,২০২০, ০৫:০১

এপ্রিল ২৮,২০২০, ০৫:০১

করোনা দুর্যোগে এবার পুলিশকে ২ কোটি দান করলেন অক্ষয়

বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। প্রাণঘাতী করোনায় একের পর এক অনুদান দিয়েই যাচ্ছেন তিনি। প্রথমে ভারতের প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে ২৫ কোটি রুপি দানের পর এবার তিনি ২ কোটি রুপি দান করলেন মুম্বাই পুলিশ ফাউন্ডেশনে।

অভিনেতার বক্তব্য, দেশবাসীকে রক্ষা করতে যারা অতন্দ্র প্রহরীর মতো পাহারা দিচ্ছেন সবাইকে নিজেদের জীবন বিপন্ন করে, তাদের পরিশ্রমের কাছে এই দান সামান্য। তবু তাদের পাশে থাকার এটাই তিনি উপযুক্ত সময় বলে মনে করছেন।

এদিকে মুম্বাই পুলিশও টুইট করে এই তথ্য সামনে আনতেই সোশ্যালে অভিনন্দনের বন্যা বইছে।

মুম্বাই প্রশাসনের সঙ্গে অভিনেতার এই পদক্ষেপকে স্বাগত জানিয়েছেন নেটিজেনরাও। পুলিশ কমিশনার পরম বীর সিং টুইট করে বলেন, অক্ষয়ের এই দান উজ্জীবিত করবে প্রশাসনের সঙ্গে যুক্ত থাকা সমস্ত কর্মীদের।

পরম বীর সিংয়ের টুইটের জবাবে অক্ষয় কুমার জানান, আমি মুম্বাই পুলিশের প্রধান কনস্টেবল চন্দ্রকান্ত পেন্ডুরকার এবং সন্দীপ সুরভে অভিবাদন জানাই। যারা করোনার বিরুদ্ধে লড়ে নিজেদের জীবন উৎসর্গ করলেন দেশবাসীর জন্য, তাদের এই বলিদান ব্যর্থ হবে না।

এদিকে করোনা লকডাউনে বড় পর্দার বদলে অক্ষয় কুমারের আগামী ছবি ‘লক্ষ্মী বম্ব’ মুক্তি পেতে চলেছে ডিজনি এবং হটস্টার ওয়েব প্ল্যাটফর্মে। এমনটাই জানিয়েছেন ছবির সঙ্গে যুক্ত ঘনিষ্ঠ মহল। ছবিতে অক্ষয়ের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে কিয়ারাকে।

আমারসংবাদ/জেডআই