শুক্রবার ২৯ মে ২০২০

১৫ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

বিনোদন প্রতিবেদক

মে ০৯,২০২০, ১১:০৭

মে ০৯,২০২০, ১১:১৩

মিথিলার ভীতিপ্রদ একটি রাত! (ভিডিও)

মহামারি আকারে ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাসে বিশ্বের অন্যান্য দেশের মত বাংলাদেশের সব মানুষও আজ গৃহবন্দী। কারো কোন কাজ নেই। সকালে উঠে নেই বাইরে যাওয়ার তাড়া, নেই কোন অফিস করার জ্বালা।

তবে এই অবস্থায় যারা বাড়ি থেকে কাজ করছেন, তাদের ক্ষেত্রে বিষয়টা অন্যরকম। পরিবার ও অফিস দুটোই সামলাতে হচ্ছে এই মানুষগুলোর। পাশাপাশি খেয়াল রাখতে হচ্ছে বাড়িতে থাকা অন্যান্য সদস্যদেরও।

এদিকে শোবিজ তারকা মিথিলা। লকডাউনেও ঠিক এমনই দিন কাটছে তার। বাড়িতে থেকে অফিস করছেন তিনি। সঙ্গে নিজের মেয়ের স্কুল বন্ধ হলেও বাড়ি থেকেই চলছে তার অনলাইন ক্লাস। তাই মেয়েকেও সময় মত তৈরি করে বসিয়ে দিচ্ছেন ফোন, ল্যাপটপ, ডেক্সটপের সামনে।

তবে এত কিছুর পর হঠাৎ একটা রাত এলো মিথিলার জীবনে, যে রাতে মেয়েকে নিয়ে ঘুমের প্রস্তুতি নিচ্ছিলেন তিনি! এরপর শুধুই চমকে রয়ে গেলো পুরো কাহিনী।

এমনই এক আকর্ষণ রেখে তৈরি হচ্ছে মিথিলার শর্টফিল্ম। ‘অন্যজন’ নামের এ শর্টফিল্মের ইংরেজি নাম দেয়া হয়েছে ‘দ্য ফরগটেন ওয়ান’। এই শর্টফিল্মে দেখা যাবে মিথিলার পরিবারের সদস্যদের।

মূলত বহু গুণের অধিকারিণী মিথিলা। অভিনয়ের পাশাপাশি ভালো গানও গাইতে পারেন তিনি। এবার আরও একটি নতুন পরিচয়ে হাজির হলেন মিথিলা। হ্যাঁ শর্টফিল্ম নিয়ে আসছেন মিথিলা।

মিথিলার তৈরি স্বল্পদৈঘ্যের গল্পটি লিখেছেন তার বোন মিম রশিদের স্বামী জনপ্রিয় অভিনেতা ইরেশ যাকের। সহযোগিতায় আছেন তার আরেক বোন মিশৌরি রশিদ। চিত্রগ্রহণ, সম্পাদনা ও সঙ্গীত করেছেন মামুন খান।

এতে মিথিলার সঙ্গে অভিনয় করেছে মেয়ে আয়রা। ১ মিনিট ২৬ সেকেন্ড দৈর্ঘ্যের এ চলচ্চিত্র একটি ঘরে তৈরি হয়েছে। শুরুতে গল্পটি সাধারণ মনে হলেও পরক্ষনে ভয়ে শরীর ঠান্ডা হয়ে আসে।

ভিডিও

আমারসংবাদ/জেডআই