মঙ্গলবার ০৪ আগস্ট ২০২০

২০ শ্রাবণ ১৪২৭

ই-পেপার

বিনোদন প্রতিবেদক

জুলাই ১৮,২০২০, ১০:৩৭

জুলাই ১৮,২০২০, ১০:৫৪

মিথিলা-সৃজিতের পর তাহসানের হঠাৎ বিয়ে!

জনপ্রিয় অভিনেতা-গায়ক তাহসান। ঢাকঢোল না পিঠিয়ে এবার হঠাৎ বিয়ে সারলেন তিনি। তবে বিয়ের আগে বিষয়টি ঘুণাক্ষরে কাউকে বুঝতে দেননি জনপ্রিয় এই গায়ক-নায়ক। এমনকি তার বিয়ে নিয়ে গণমাধ্যমে খবরও প্রকাশিত হয়নি। বেশ গোপনেই কাজটি সেরেছেন তাহসান!

এর আগে দীর্ঘ ১১ বছরের সংসার ছেড়ে ২০১৭ সালের ২০ জুলাই সম্পর্কচ্ছেদ হয় তাহসান-মিথিলার। তবে এই বিচ্ছেদের পর মিথিলা-কলকাতার সৃজিতকে বিয়ে করলেও পুরোপুরি একা ছিলেন তাহসান। সেই থেকে গত কিছুদিন আগেও সিঙ্গেল জীবনযাপন করছিলেন তিনি।

তবে এবার হঠাৎ বিয়ে সারলেন তাহসান। আরেক জনপ্রিয় নায়িকা-অভিনেত্রী বিদ্যা সিনহা মিমকে ঘরে তুললেন তিনি!

পাঠক বেশ অবাক হচ্ছেন? অবাক হওয়ার কিছুই নেই। বিদ্যা সিনহা মিমকে; তাহসান ঠিকই বিয়ে করেছেন, তবে সেটা নাটকে। সম্প্রতি তারা দুইজনই শুটিং শেষ করেছেন ‘হঠাৎ বিয়ে’ শিরোনামের একটি নাটকের। তাতেই স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে তাহসান-মিমকে।

এদিকে চলতি বছরের জানুয়ারি মাসে লকডাউনের আগেই দৃশ্যধারণের কাজ শেষ হয় ‘হঠাৎ বিয়ে’র। নাটকটি নির্মাণ করেছেন পরিচালক ওসমান মিরাজ।

তার কাছ থেকে জানা গেছে, আসন্ন কোরবানির ঈদে নাটকটি বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশনে প্রচারিত হবে।

এদিকে মিমের হাতে বর্তমানে দুটি ছবির কাজ রয়েছে। ‘ইত্তেফাক’ ও ‘পরাণ’। করোনার কারণ আপাতত কাজ দুটো বন্ধ রয়েছে। তবে পরিস্থিতি স্বাভাবিক হলে আবারো শুটিং-য়ে ফিরবেন মিম, জানান নিজেই।

আমারসংবাদ/জেডআই