শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০

১১ আশ্বিন ১৪২৭

ই-পেপার

আন্তর্জাতিক ডেস্ক

আগস্ট ০৯,২০২০, ১১:৩২

আগস্ট ০৯,২০২০, ১১:৩২

তরুণীকে গণধর্ষণের পর নগ্ন করে রাস্তায় হাঁটাল ৩ পাষণ্ড

পাকিস্তানে এক তরুণীকে গণধর্ষণের পর নগ্ন করে রাস্তায় হাঁটাল তিন পাষণ্ড। পাশবিক এই ঘটনাটি ঘটেছে রাওয়ালপিন্ডি শহরের ওয়ারিস খান এলাকায়।

নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে পুলিশ মূল অভিযুক্তকে গ্রেপ্তার করলেও পরে জামিনে ছেড়ে দিয়েছেন স্থানীয় একটি আদালত।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ১৭ বছরের ওই তরুণীর বাবা ও মা মারা গেছেন। তিন ভাইয়ের সঙ্গে ওয়ারিস খান থানা এলাকায় বসবাস করেন তিনি। আর আর্থিক অভাব থাকায় সংসার চালানোর জন্য এলাকার কয়েকটি বাড়িতে গৃহ পরিচারিকার কাজ করেন।

গত ১৫ জুলাই ওই তরুণী যখন কাজ থেকে বাড়ি ফিরছিলেন তখন আচমকা ওই এলাকার তিনজন কুখ্যাত দুষ্কৃতী তাকে অপহরণ করে। তারপর একটি জায়গায় নিয়ে গিয়ে গলা ছুরি ধরে লাগাতার গণধর্ষণ করে।

শুধু তাই নয়, নিজেদের বিকৃত কামনা চরিতার্থ করার পর অসহায় ওই তরুণীকে প্রকাশ্য রাস্তায় নগ্ন হয়ে হাঁটতে বাধ্য করে তার ভিডিও তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে দেয়।

নির্যাতিতা তরুণীর অভিযোগ, এই ঘটনার পরেই তিনি স্থানীয় থানায় গিয়ে অভিযোগ করা সত্ত্বেও পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি। অভিযুক্তরা তাকে হুমকি দিতেই থাকে। তাই তিনি চুপ থাকেন।

এদিকে, গত বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়াতে ওই ঘটনা ভিডিও ভাইরাল হয়। এরপরই টনক নড়ে পুলিশের। মূল অভিযুক্ত আমির খুরসিকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যাওয়া হয়। তবে তাকে আটকে রাখা সম্ভব হয়নি। জামিনে মুক্তি দেওয়া হয়। আর বাকি দুই অভিযুক্তও ১১ আগস্ট পর্যন্ত জামিনে রয়েছে।

রাওয়ালপিন্ডি পুলিশের এক মুখপাত্র বলেন, এই ঘটনার তদন্ত এখনো চলছে। তার দাবি, ১৫ জুলাই একটি মামলা নথিভুক্ত করা হয়েছে।

সূত্র: সংবাদ প্রতিদিন, গলফ নিউজ।

আমারসংবাদ/এআই