শুক্রবার ০৫ জুন ২০২০

২২ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

আমার সংবাদ ডেস্ক

এপ্রিল ০৪,২০২০, ০২:১০

এপ্রিল ০৪,২০২০, ০২:১০

এপ্রিলে জন্মগ্রহণকারী ব্যক্তিদের নেতিবাচক বৈশিষ্ট্যগুলো

 

পৃথিবীতে কেউই নিখুঁত নয়। প্রত্যেকেরই কিছু না কিছু ত্রুটি থাকে, তাই স্বাভাবিকভাবেই এপ্রিলে মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিদের ভাল আচরণের পাশাপাশি কিছু ত্রুটিও আছে।

বিশেষজ্ঞদের মতে, এপ্রিল মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিরা স্বাবলম্বী হয় এবং যেকোনও ঝুঁকির মুখোমুখি হয়ে সেটার সঙ্গে মোকাবিলা করে। কখনও কোনও কিছু থেকে পিছু হটে আসে না। এরা অ্যাডভেঞ্চার এবং মজা করতে বেশ পছন্দ করে।

এই মাসে মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিদের কয়েকটি বৈশিষ্ট্য রয়েছে, যেগুলো লক্ষ্য অর্জনের পথে বাধা হয়ে দাঁড়াতে পারে।

বদমেজাজি: যদিও এই মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিরা যথেষ্ট বুদ্ধিমান এবং নরম মনের হয়, কিন্তু এর পাশাপাশি এরা বদমেজাজিও হয়। কিছু কিছু সময়ে এরা সহজেই মেজাজ হারায় এবং অশান্ত হয়ে ওঠে। যেহেতু, এরা বেশ স্বতন্ত্র এবং নিজের কাজ সম্পর্কে অত্যন্ত আগ্রহী হয়, তাই যখন কোনও কিছু অপ্রত্যাশিতভাবে ঘটে তখন তারা রেগে যায়।

দীর্ঘ সময় ক্রোধ ধরে রাখে: একবার এরা আঘাত পেলে সেটা সহজে ভোলে না, নিজের মধ্যে ক্রোধ বহন করে। সবসময় এরা সেই সময়টি মনে করে যে সময়ে তাদের অনুভূতিতে আঘাত লেগেছিল।

ভারসাম্য বজায় রাখতে সমস্যায় পড়তে পারে: যদিও এরা এদের ক্যারিয়ার এবং অন্যান্য বিষয়গুলো সম্পর্কে বেশ আগ্রহী হয়, তবে এমন অনেক সময় আসতে পারে যখন সবকিছুর মধ্যে ভারসাম্য বজায় রাখা অত্যন্ত কঠিন হয়ে পড়ে। তখন এরা একসাথে সবকিছু সামলাতে সক্ষম নাও হতে পারে।

সহজেই ঝামেলার মধ্যে পড়তে পারে: এই ব্যক্তিরা সবকিছু নিয়ন্ত্রণ করতে এবং নেতৃত্বের ক্ষমতা প্রদর্শন করতে পছন্দ করে, তাই অন্যরা যদি তাদের কোনও কিছু মান্য না করে তাহলে তারা বিরোধের সম্মুখীন হতে পারে। যখন তাদের বন্ধু এবং সহকর্মীরা তাদের কথা মানে না তখন তারা অত্যন্ত অসন্তুষ্ট হয়। এই কারণে তারা দ্বন্দ্বের মধ্যে পড়তে পারে।

আমারসংবাদ/জেআই