শুক্রবার ০৭ আগস্ট ২০২০

২২ শ্রাবণ ১৪২৭

ই-পেপার

আন্তর্জাতিক ডেস্ক

জুলাই ২১,২০২০, ০৩:০১

জুলাই ২১,২০২০, ০৩:০১

করোনাকালেও লাখ লাখ টাকা খরচ করে ‘সেক্স পার্টি’

পর্তুগালের রাজধানী লিসবোন থেকে এক ঘণ্টা দূরত্বে কমপোর্টা রিসোর্ট ভাড়া নিয়ে ‘সেক্স পার্টি’র আয়োজন করা হচ্ছে।পার্টি চলা অবস্থায় অবশ্য মাস্ক ব্যবহারের কথা বলা হচ্ছে। আর সবার নিরাপত্তার জন্য স্থানটি কড়া নজরদারিতে রয়েছে।

আয়োজকরা বলছেন, পার্টির ব্যাপারে অনুমতি তারা পেয়েছেন। পর্তুগাল ছাড়াও ফ্রান্স ও ব্রিটেনের লোকজন সেই আয়োজনে থাকতে পারবেন।

প্রাণঘাতী করোনাভাইরাস পরীক্ষার ফল নেগেটিভ হলে সেই পার্টিতে অংশগ্রহণ করা যাবে। অবশ্য সেই অনুষ্ঠানে যোগ দেয়ার আগে পুরিলিয়া সংগঠনের কাছে সাক্ষাৎকার দিতে হবে। আলাপে বনিবনা হলেই পার্টিতে অংশ নিতে দেয়া হবে। অন্যথায় সেই সুযোগ দেয়া হবে না।

 সেখানে উপস্থিত হতে গেলে প্রতি জোড়া খরচ পড়বে দুই হাজার সাতশ পাউন্ড; যা বাংলাদেশি টাকা দুই লাখ ৯০ হাজার টাকারও বেশি। সঙ্গী না থাকলেও অবশ্য অংশ নেওয়া যাবে।পুরিলিয়া নামক সংগঠন এ অনুষ্ঠানের আয়োজন করেছে।

এর আগেও এ ধরনের সেক্স পার্টির আয়োজন তারা করেছে। একই ধরনের আয়োজন এ বছরের শুরুর দিকে হয়েছে লিসবোনে। সেই অনুষ্ঠানে রাজনীতিবিদ থেকে শুরু করে ফুটবল খেলোয়াড় এবং টেলিভিশনের তারকারা উপস্থিত হয়েছিলেন।

বিসবোনের জনস্বাস্থ্য বিষয়ক প্রধান বলেছেন, সারাবিশ্বে প্রাণঘাতী করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে। এই অদৃশ্য ভাইরাস কেড়ে নিচ্ছে হাজার হাজার মানুষের প্রাণ। করোনাভাইরাসের কারণে মানুষের চলাচল সীমিত করে দেয়া হয়েছে। এ ধরনের পরিস্থিতিতে এমন আয়োজন প্রশ্নবিদ্ধ।

সূত্র : মিরর

আমারসংবাদ/এআই