বৃহস্পতিবার ২২ অক্টোবর ২০২০

৭ কার্তিক ১৪২৭

ই-পেপার

বিনোদন প্রতিবেদক

প্রিন্ট সংস্করণ

সেপ্টেম্বর ২৪,২০২০, ০১:৫৮

সেপ্টেম্বর ২৪,২০২০, ০১:৫৮

আইরিনের একটাই চাওয়া

সময়ের অন্যতম সাহসী চিত্রনায়িকা আইরিন সুলতানা।  ২০০৮ সালের ‘প্যান্টেন ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতায় ‘সেরা হাসি’ পুরস্কার পাবার পর থেকে বিনোদন মাধ্যমে তার যাত্রা শুরু।

র‌্যাম্প মডেল হিসেবে দেশে এবং বিদেশে বহু মঞ্চ মাতিয়েছেন তিনি। তবে গত কয়েক বছর ধরে র্যাম্প থেকে চলচ্চিত্রে মনোযোগী হয়েছেন তিনি।

এরই মধ্যে তার বেশকিছু ছবি মুক্তি পেয়ে প্রশংসিত হয়েছে। করোনায় দীর্ঘদিন বাসায় থাকলেও এখন টুকটাক কাজ শুরু করেছেন। এখন মূলত ফটোশুটের কাজে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। সিনেমার কাজ শুরু হচ্ছে কবেনাগাদ?

উত্তরে আইরিন বলেন, কয়েকটি স্ক্রিপ্ট তার হাতে আছে। সামনে সবকিছু ব্যাটে বলে মিলে গেলেই ফের কাজ শুরু করবো। আইরিন আরও জানান, সামনে নতুন সিনেমার খবর দেবেন।

এ প্রসঙ্গে তিনি বলেন, বেশ কজন পরিচালকের সঙ্গে নতুন সিনেমার ব্যাপারে কথাবার্তা চলছে। এ নিয়ে বিস্তারিত জানাতে চাচ্ছি না। চমক হিসেবেই রাখতে চাই।

সবকিছু চূড়ান্ত করেই জানাবো ইনশাআল্লাহ। করোনাকালের মধ্যেই আইরিন অভিনীত বুলবুল জিলানি পরিচালিত ‘রৌদ্র ছায়া’ সিনেমাটি সেন্সরে জমা হয়েছে।

আইরিন বলেন, করোনার এই সময়ে সিনেমাটি নিয়ে আপাতত খুব বেশি প্রত্যাশা করছি না। তবে সিনেমাটি মুক্তি পেলে দর্শক যাতে হলে আসে এই একটাই শুধু চাওয়া। করোনায় সবার মতো আইরিনের ক্যারিয়ারেও প্রভাব ফেলেছে। তার কয়েকটি সিনেমার কাজ আটকে গেছে।

এ প্রসঙ্গে আইরিন বলেন, করোনায় সবার জীবনই প্রভাব ফেলেছে। আমাদের ইন্ডাস্ট্রিরও ক্ষতি হয়েছে। সামনে প্রচুর কাজ করতে হবে। সবার সম্মিলিত প্রচেষ্টা থাকলে যে ক্ষতিটা হয়েছে সেটা পুষিয়ে নেয়া সম্ভব হবে বলে আমার কাছে মনে হয়।

আইরিনের চলচ্চিত্রে পথচলা শুরু হয় ‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমার মাধ্যমে। এরপর ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘এক পৃথিবী প্রেম’, ‘ইউটার্ন’, ‘মায়াবিনী’, ‘পদ্মার ভালোবাসা’সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

আামারসংবাদ/এআই