বুধবার ২১ অক্টোবর ২০২০

৫ কার্তিক ১৪২৭

ই-পেপার

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রিন্ট সংস্করণ

সেপ্টেম্বর ৩০,২০২০, ১২:৪৪

সেপ্টেম্বর ৩০,২০২০, ১২:৪৪

চুয়াডাঙ্গায় পুলিশি তৎপরতায় স্বাভাবিক জীবনে মাদক ব্যবসায়ী মোহাব্বুর

বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) অভিমত ব্যক্ত করেছেন আগামী ১৬ ডিসেম্বর বাংলাদেশকে মাদকমুক্ত ঘোষণা করবেন। যার প্রেক্ষিতে দেশব্যাপী বাংলাদেশ পুলিশ মাদক নির্মূলে নানামুখী তৎপরতা শুরু করেছে।

পুলিশি তৎপরতায় অতিষ্ঠ হয়ে ভারত সীমান্তবর্তী মাদক অধ্যুষিত রাঙ্গিয়ারপোতা গ্রামের মো. ইজাজুল হকের ছেলে সাত মাদক মামলার আসামি মো. মোহাব্বুর রহমান আত্মসর্মপণ করার সিদ্ধান্ত নেন।

যার অংশ হিসেবে তিনি গতকাল সকাল ১১টায় তার স্ত্রী মোছা. হিরা খাতুন ও একমাত্র ছেলে মো. হাসিবুলকে নিয়ে পুলিশ সুপারের কার্যালয়ে হাজির হন। মোহাব্বুর দম্পতি পুলিশ সুপারের কাছে জীবনে আর কখনো মাদক ব্যবসা না করার অঙ্গীকার ব্যক্ত করে শপথ করেন।

এসময় মোহাব্বুর রহমান তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, তিনি দীর্ঘদিন মাদক ব্যবসা করে অনেক টাকা রোজগার করলেও সেই টাকা তাকে শান্তি এনে দেয়নি বরং মানবেতর জীবনযাপন করতে বাধ্য করেছে।

ফলে তিনি তার আট বছরের শিশুসন্তান হাসিবুলের জীবন যেনো তার মতো অভিশপ্ত হয়ে না ওঠে, সেই বিষয়টি উপলব্ধি করে মাদক ব্যবসা ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন।

এসময় পুলিশ সুপার চুয়াডাঙ্গা মো. জাহিদুল ইসলাম মাদক ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, কোনো মাদক ব্যবসায়ীকে ছাড় দেয়া হবে না। বিধায় আসন্ন বিপদ আসার পূর্বেই সকল মাদক ব্যবসায়ীকে মোহাব্বুরের মতো উপলব্ধি থেকে মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার আহ্বান জানান।

আমারসংবাদ/এসটিএম