শনিবার ০৬ জুন ২০২০

২৩ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

বাগেরহাট প্রতিনিধি

এপ্রিল ২৩,২০২০, ০৫:৩৪

এপ্রিল ২৩,২০২০, ০৫:৩৪

বাগেরহাটে ৫ হাজার পরিবারকে ত্রাণ দিলেন বিএনপি নেতা এম এ সালাম

করোনা পরিস্থিতিতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের নির্দেশে বাগেরহাট সদর ও কচুয়া উপজেলার ৫ হাজার কর্মহীন পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন জেলা বিএনপির সাবেক সভাপতি এম এ সালাম।

বৃহস্পতিবার দুপুরে বাগেরহাট শহরের সরুই এলাকায় দলীয় কার্যালয় থেকে খাদ্য সামগ্রী বিতরণ কাজ শুরু করা হয়। সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মহীন পরিবারের মানুষেরা খাদ্য সামগ্রী দেয়া হয়। করোনা পরিস্থিতিতে খাদ্য সহায়তা পেয়ে খুশি স্থানীয়রা।

এ সময় জেলা যুবদলের সাবেক সভাপতি মাহাবুবুল হক কিশোর, ছাত্রদলের সভাপতি মোঃ ইমরান খান সুমন,সাধারন সম্পাদক আলী সাদ্দাম আহমেদ দিপু, কাজী সেলিম, গোলাম মোস্তফাসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা বিএনপির সাবেক সভাপতি এম এ সালাম বলেন, করোনায় বেকার জীবন যাপন করায় হত দরিদ্র ও নি¤œ মধ্যবিত্ত মানুষেরা আর্থিক সংকটে পড়েছে। খেয়ে না খেয়ে দিন কাটাচ্ছে। এই অবস্থায় অসহায়দের পাশে দাড়াতে ব্যক্তিগত অর্থায়নে বাগেরহাট সদর ও কচুয়া উপজেলার পাচ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিয়েছি। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই সহায়তা অব্যাহত থাকবে। করোনার এই পরিস্থিতিতে সমাজের সকল বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান বিএনপির এই নেতা।

আমারসংবাদ/এমআর