শুক্রবার ১০ জুলাই ২০২০

২৬ আষাঢ় ১৪২৭

ই-পেপার

নিজস্ব প্রতিবেদক

জুন ০১,২০২০, ০৯:১৭

জুন ০১,২০২০, ০৯:৪১

স্বাস্থ্যকর্মীদের করোনা সুরক্ষা সামগ্রি দিলো যুবলীগ

 

করোনাভাইরাসের কারণে অসহায় মানুষের পাশাপাশি চিকিৎসা সেবায় নিয়োজিতদের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ যুবলীগ। রাজধানীসহ সারাদেশে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে করোনা হতে রক্ষায় সুরক্ষা সামগ্রি বিতরণ করেছে যুবলীগ।

এরই অংশ হিসেবে সোমবার (১জুন) দ্বিতীয় বারের মতো ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক-নার্সসহ স্বাস্থ্য কর্মীদের সুরক্ষা সামগ্রি দিয়েছে কেন্দ্রীয় যুবলীগ।

দুপুরে বনানীতে নিজ বাসভবনে এসব সামগ্রি হস্তান্তর করেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

সুরক্ষা সামগ্রী মধ্যে পিপিই, মাস্ক, হ্যান্ড স্যানেটাইজার রয়েছে। সার্বিক সহযোগিতায় ছিলেন-যুবলীগের সাবেক কার্যনির্বাহী সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নাঈম ।

হস্তান্তরকালে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, জাতির যে কোন সংকটে যুবলীগ সামনের সারিতে থাকে।

এবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনার কারণে সারাদেশে অসহায় ও দুঃস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে যুবলীগের কর্মীরা। যতদিন পরিস্থিতি স্বাভাবিক না হয়, ততদিন যুবলীগ মাঠে থাকবে। জনগণকে রক্ষা করাই যুবলীগের এই মুহুর্তে সবচে বড় কাজ।

এসময় যুবলীগ নেতা জহির উদ্দিন খসরু, মো: আকরাম হোসেন, ইঞ্জিনিয়ার মুক্তার হোসেন চৌধুরী কামাল, আসাদুজ্জামান, আরিফুল ইসলাম , এ্যাড. গোলাম কিবরিয়া, আল আমিন প্রমূখ উপস্থিত ছিলেন।

এরপর কেন্দ্রীয় যুবলীগের একটি প্রতিনিধি দল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিনের হাতে এসব সুরক্ষা সামগ্রি তুলে দেন।

এসময় বিগ্রেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন বলেন, যুবলীগ যেভাবে আমাদের পাশে দাঁড়িয়েছে , আমরা মনে করি- করোনা যুদ্ধে চিকিৎসকরা একা নয়, গোটা দেশ পাশে আছে। এসময় যুবলীগ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদককের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে হতদরিদ্র, ছিন্নমূল, দিনমজুর ও নিম্ন-মধ্যবিত্ত আয়ের অসহায় মানুষ এবং চিকিৎসা সেবায় নিয়োজিতদের পাশে শুরু থেকেই দাঁড়িয়েছে বাংলাদেশ যুবলীগ। সারাদেশে করোনা প্রতিরোধে সুরক্ষা ও খাদ্য সামগ্রী বিতরণ করছে নেতাকর্মীরা।

আমারসংবাদ/এএ/এআই