Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

তাড়াইলের এসিল্যান্ড আবু রিয়াদ করোনায় আক্রান্ত

মুকুট দাস মধু,তাড়াইল (কিশোরগঞ্জ)

মে ২৯, ২০২০, ০১:২৬ পিএম


তাড়াইলের এসিল্যান্ড আবু রিয়াদ করোনায় আক্রান্ত

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা ভূমি অফিসে কর্মরত সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.আবু রিয়াদ কোভিড-১৯ এ আক্রান্ত  হয়েছেন।

জানা গেছে, গত ২৩'মে শনিবার করোনা ভাইরাস শনাক্তকরণে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃক উপজেলার বিভিন্ন এলাকা থেকে ১১৪ জনের স্যাম্পল সংগ্রহ করে কিশোরগঞ্জ সিভিল সার্জন অফিসে পাঠানো হয়।

আজ ২৯'মে শুক্রবার দুপুরে পাওয়া গত ২৩'মে পাঠানো স্যাম্পলের রিপোর্টে ১১৪ জনের মধ্যে ১০৪ জন নেগেটিভ, ৯ জনের রিপোর্ট বাতিল এবং এক জনের দেহে করোনা ভাইরাস পজেটিভ ধরা পড়ে।আর পজেটিভ ধরা পরা ব্যাক্তিই হলেন উপজেলা সহকারি কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.আবু রিয়াদ।

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে প্রতিদিনই  সামাজিক দুরত্ব বজায় রাখা সহ এলাকার জনগনকে উপদেশ ও নির্দেশ দিচ্ছিলেন মো.আবু রিয়াদ।সার্বিক সহযোগীতা করছেন তাড়াইল থানা পুলিশ।অথচ তিনিই এখন নোভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হোম করেন্টাইনে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও প.প.কর্মকর্তা ডা.আলমাছ হোসেন বলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ  উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত ৩৬ জনের মধ্যে ২৮ জন সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরে গেছেন।

১ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে ও ৭ জন নিজ নিজ  হোম করেন্টাইনে চিকিৎসাধীন রয়েছেন। আজ ২৯'মে শুক্রবার ৫ জন সহ অত্র উপজেলার মোট ৬৩৫ জনের স্যাম্পল সংগ্রহ করে পাঠানো হয়েছে। এর মধ্যে ৬২৫ জনের রিপোর্ট হাতে পেয়েছি এবং ১০ জনের রিপোর্ট পেন্ডিং আছে।

আমারসংবাদ/এমআর