Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

গলা কেটে হত্যা: ৪ দিনেও গ্রেপ্তার হয়নি কেউই

হাকিমপুর (দিনাজপুর) প্রতিনিধি

আগস্ট ৪, ২০২০, ১১:৩৯ এএম


গলা কেটে হত্যা: ৪ দিনেও গ্রেপ্তার হয়নি কেউই

দিনাজপুরের হিলিতে ঈদের দিন দিবাগতরাতে আদিবাসী এক চার্জারভ্যান চালককে জবাই করে হত্যা করারপর তার চার্জার ভ্যানটি ছিনতাই করেছে দূর্বৃত্তরা। এদিকে চার দিনেও এ হত্যাকাণ্ডের কোন কুল কিনারা বের করতে পারেননি থানা পুলিশ।

ঘটনাটি ঘটেছে হাকিমপুর (হিলি) পৌর এলাকাধীন ইসমাইলপুর সড়কের দুদুর রাইস মিলের পূর্বপার্শ্বে। খবর পেয়ে রোববার (২ আগষ্ট) তার গলাকাটা লাশটি উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত ভ্যান চালকের নাম শানচ মিনজি (৩৮) সে উপজেলার পৌর এলাকাধীন ছাতনি জামতলী মহল্লার নব মিনজি’র ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, শানচ মিনজি অন্যান্য দিনের ন্যায় ঈদের দিন (শনিবার) সকালে নিজ বাড়ি থেকে উপজেলা সদরের হিলি’র উদ্দেশ্যে ভ্যানটি নিয়ে বের হবার পর রাতে বাড়ি ফিরেনি। এবং সে মোবাইল ফোন ব্যবাহার না করায় পরিবারের পক্ষ থেকে তার সঙ্গে কোন যোগাযোগ করা সম্ভব হয়নি। এরপর রোববার ভোরে সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তার লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

এ ব্যাপারে একইদিন তার স্ত্রী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশের ধারণা দূর্বৃত্তরা ভ্যানটি ছিনতাই করতেই রাতের কোন এক সময় তাকে হত্যা করা হয়েছে।

খোয়া যাওয়া ভ্যানটি উদ্ধার ও এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে বলে রোববার জানিয়েছে হাকিমপুর থানা’র ওসি (তদন্ত) ও মামলাটির তদন্ত কর্মকর্তা এস এম মোস্তাফিজুর রহমান।

এদিকে ঘটনারদিন হাকিমপুর সার্কেলের ভারপ্রাপ্ত সিনিয়র সহকারী পুলিশ সুপার মিঠুন সরকার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মঙ্গলবার এ বিষয়ে এস আই মো. বেলাল হোসেনের নিকট জানতে চাইলে তিনি বলেন, আমাদের অনুসন্ধান তদন্ত চলছে।

আমারসংবাদ/কেএস