বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০

১৫ আশ্বিন ১৪২৭

ই-পেপার

স্পোর্টস ডেস্ক

ফেব্রুয়ারি ১৩,২০২০, ০১:৪৯

ফেব্রুয়ারি ১৩,২০২০, ০৭:৪৯

শনিবার আসছে জিম্বাবুয়ে

পূর্ণাঙ্গ সিরিজ খেলতে শনিবার (১৫ ফেব্রুয়ারি) বাংলাদেশে আসছে জিম্বাবুয়ে জাতীয় দল। রয়েছে একটি টেস্ট, তিনটি একদিনের ম্যাচ ও দুটি টি-টোয়েন্টি ম্যাচ।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) এ তথ্য নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের একটি সূত্র।

শনিবার বিকেল ৫টায় জিম্বাবুয়ের ১৫ সদস্যের বহনকারী এমিরেটস এয়ারলাইন্সের ফ্লাইটটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা রয়েছে।

আগামী ২২ ফেব্রুয়ারি একমাত্র টেস্ট ম্যাচ দিয়েই শুরু হবে সফর। তার আগে বাংলাদেশ ক্রিকট বোর্ড একাদশের বিপক্ষে রয়েছে দুইদিনের একটি প্রস্তুতি ম্যাচ।

মিরপুরে টেস্ট ম্যাচ শেষে সিলেটে হবে ওয়ানডে সিরিজ (১, ৩ ও ৬ মার্চ)। জিম্বাবুয়ের সফর শেষ হবে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার মধ্য দিয়ে।
৯ ও ১১ মার্চ ঢাকায় অনুষ্ঠিত হবে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি।

১৫ সদস্যের জিম্বাবুয়ে দল : সিকান্দার রাজা, রেগিস চাকাবা, ক্রেইগ আরভিন, কেভিন কাসুজা, তিমিসেন মারুমা, প্রিন্স মাসভাউরি, ক্রিস্টোফার এমপফু, ব্রিয়ান মুদজিনগানিয়ামা, কার্ল মুম্বা, তিনোতেন্দা মুতোম্বোজি, আইনসলে এনদোভু, ভিক্টর নায়ুচি, ব্রেন্ডান টেলর, ডোনাল্ড ত্রিপানো ও চার্লটন টিসুমা।

এদিকে টাইগারদের পাকিস্তানে দুই দফার সফর শেষ হয়েছে। প্রথম দফায় তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ২-০ ব্যবধানে সিরিজ হার, দ্বিতীয় দফায় রাওয়ালপিন্ডিতে টেস্ট হেরেছে টাইগাররা।

আগামী এপ্রিলের প্রথম সপ্তায় রয়েছে একটি ওয়ানডে ও শেষ টেস্ট ম্যাচ।
এর মাঝেই জিম্বাবুয়ের সঙ্গে পূর্ণাঙ্গ সিরিজ খেলবে টাইগাররা।

আমারসংবাদ/জেআই