শনিবার ০৬ জুন ২০২০

২৩ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি

এপ্রিল ১২,২০২০, ০৮:৪৮

এপ্রিল ১২,২০২০, ০৮:৪৮

মানবেতর জীবনযাপন করছে অনূর্ধ্ব ১৭ নারী ফুটবলার উন্নতি খাতুন

'আর্থিক সহায়তা চান নারী ফুটবলার উন্নতির বাবা-মা' শিরোনামে ডিবিসি নিউজে প্রতিবেদন প্রকাশের পর ১মাসের খাদ্য সামগ্রী , ঔষধ ও নগদ অর্থ দিলেন শৈলকুপা ক্রিড়া সংস্থার সম্পাদক শিকদার ওয়াহেদুজ্জামান ইক
অনুর্ধ ১৭ দলের দেশ সেরা খেলোয়াড় শৈলকুপার দোহারো গ্রামের উন্নতির পরিবার কে স্থানীয়ভাবে সহায়তার হাত বাড়াতে এগিয়ে আসছেন অনেকেই। আবার আগ্রহ প্রকাশ করে কেউ কেউ তার পরিবারের খোঁজ-খবর নিতে শুরু করেছেন।

রোববার সকালে ঝিনাইদহের শৈলকুপা উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক শিকদার ওয়াহেদুজ্জামান ইকু ব্যক্তিগত সহায়তা হিসাবে উন্নতির পরিবার কে ১মাসের খাদ্য সামগ্রী ও নগদ অর্থ দেন। এছাড়া করোনা প্রতিরোধে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক সহ ওষধপত্রও দিয়েছেন। তিনি পরিবারটির খোঁজ-খবর নেন। এছাড়া দোহারো গ্রাম থেকে বিকেএসপিতে ফুটবলে অংশগ্রহণকারী আরোও ৫/৬ কিশোরীর পরিবার কে সহায়তার ঘোষনা দেন।

এদিকে দৈনিক ভোরের ডাক পত্রিকার সম্পাদক কেএম বেলায়েত হোসেন ডিবিসি নিউজের রিপোর্ট দেখে স্থানীয় প্রতিনিধির মাধ্যমে কিছু নগদ অর্থ সহায়তা করেন।

করোনা পরিস্থিতির মধ্যে চরম আর্থিক অনটনে পড়া নারী ফুটবলার উন্নতির পরিবার তাৎক্ষনিক কিছু সহায়তা পেয়ে সবার নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ফুটবলে দেশের মুখ আরো উজ্বল করতে উন্নতি সবার কাছে দোয়া প্রার্থনা করেন।

আর ১মাসের খাদ্য সহায়তা দানকারী শৈলকুপা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক শিকদার ইকু জানান, তার প্রিয় চ্যানেল ডিবিসি নিউজে উন্নতির পরিবার নিয়ে মানবকি প্রতিবেদনটি তার নজরে আসে। এর পরপরই উন্নতির পরিবার কে সহায়তার জন্য এগিয়ে আসেন।

তিনি আরো বলেন, শৈলকুপা উপজেলার কোন খেলোয়াড় দেশের এই বিশেষ পরিস্থিতিতে অর্থকষ্টে না খেয়ে থাকবে এটি হতে দেব না। ক্রিড়া সংস্থার সম্পাদক হিসাবে যতদুর সম্ভব সহায়তা করা হবে। উন্নতির ভ্যান চালক বাবা কে একটি বাড়ি নির্মাণে সহায়তার চেষ্টা করবেন বলেও তিনি জানান।

আমারসংবাদ/এমআর