Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

তারা আমাকে দিয়ে ইচ্ছামতো ব্যবসা করছে, অভিযোগ!

বিনোদন প্রতিবেদক

সেপ্টেম্বর ২৬, ২০২০, ০৮:৪৪ এএম


তারা আমাকে দিয়ে ইচ্ছামতো ব্যবসা করছে, অভিযোগ!

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিন। মিডিয়ায় তার শুরুটা হয়েছিল বিজ্ঞাপন দিয়ে এরপর নাটকে নাম লেখিয়েছেন তিনি। তবে সব অঙ্গনেই সমানভাবে জনপ্রিয়তা পেয়েছেন ফারিন।

এদিকে জনপ্রিয় এই তারকাও এখন একটা বিষয় নিয়ে বেশ বিব্রত। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক নিয়ে বিপাকে আছেন তিনি।

ফারিন অভিযোগ করে জানান, তার নামে অসংখ্য ভুয়া অ্যাকাউন্ট ফেসবুকে খোলা হচ্ছে। যার একটিও তার নিজের না। এরপরও প্রতিনিয়ত ভুগছেন ফারিন।

তিনি জানান, ভুয়া ফেসবুক অ্যাকাউন্টের মধ্যে ১০টি আইডির অনুসারী এক লাখের বেশি, ৪টি আইডিতে দুই লাখের বেশি। এছাড়া একটি আইডি নাকি সম্প্রতি তার নাম ও ছবি ব্যবহার করে ভেরিফাইডের জন্য আবেদনও করেছেন।

ফারিনের ভাষ্য, আমার একটি ফেসবুক ফ্যান পেইজ ছিল, যেটি গত বছর (২০১৯) হ্যাক হয়। পরে আমি কাজে ব্যস্ত হয়ে যাওয়ায় ফেসবুকে অনিয়মিত হয়ে পড়ি। এ সুযোগকে কাজে লাগিয়ে ওই আইডিটি এখন বেশ অনুসারী তৈরি করে ফেলেছে।

ফারিন অভিযোগ করে আরও জানান, কিছু কিছু (নিজের নামের) আইডিতে বিভিন্ন পণ্যের বিজ্ঞাপন শেয়ার করতেও দেখা গেছে! তারা আমাকে দিয়ে (ফারিনের আইডি ব্যবহার করে) ইচ্ছামতো এটা-ওটা শেয়ার করে ব্যবসা করে যাচ্ছে, আর আমি ছোট হচ্ছি।

ফারিন জানান, গত বছর আমার তৈরি করা ফেসবুক পেজ হ্যাক হওয়ার পর থানায় জিডি করে রেখেছি। তবে সেই আইডিটি আর ব্যাক পায়নি।

প্রসঙ্গত, ফারিনের বর্তমান ব্যস্ততা নাটক, বিজ্ঞাপন ও ফটোশুট ঘিরে। এরইমধ্যে শেষ করেছেন মেহেদী হাসান জনির ‘আমার তুমি’ নাটকের শুটিং। এছাড়া তিনি ‘এক্সের বিয়ে’ নামে একটি নাটকের শুটিংও করছেন।

আমারসংবাদ/জেডআই